নৌকা দিয়েছে স্বাধীনতা, নৌকা দেবে আধুনিক ঢাকাঃ আতিক

ভোটারদের উদ্দেশ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আতিক বলেছেন, আপনারা দেখে-শুনে ভোট দেবেন। গত ৯ মাসের কঠিন অনুশীলন করেছি, সেই অনুশীলনকে কাজে লাগিয়ে আমি সুস্থ, সচল আধুনিক ঢাকা গড়ব। আর বিজয়ী হলে মাদকের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে ভূমিকা রাখব। নৌকা দিয়েছে স্বাধীনতা, নৌকা দেবে আধুনিক ঢাকা।

বুধবার (২৯ জানুয়ারি) রাজধানীর গুলশান-১ এলাকার ফজলে রাব্বী পার্কে পথসভায় তিনি একথা বলেন। এদিকে নির্বাচনী প্রচারণার শেষ সময়ে পুরো পরিবার নিয়ে নির্বাচনের মাঠে নেমেছেন মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

তিনি বলেন, আমার র -ক্তের ভাই-বোন আর ভোটার ও কর্মী সমর্থকরা হচ্ছেন আমার আত্মার ভাই-বোন। এই র -ক্তের ভাই-বোন আর আত্মার ভাই-বোন এক হয়ে এগিয়ে এসেছে জয় সুনিশ্চিত।

এসময় তার বড় ভাই সাবেক বিচারপতি মো. তাফাজ্জাল ইসলাম, সহধর্মিণী ডা. শায়লা সাগুফতা ইসলাম, একমাত্র কন্যা বুশরা আফরিন, বোন ও বোনের ছেলে-মেয়েসহ পুরো পরিবার উপস্থিত ছিলেন।

আতিক বলেন, আজ আমি আমার পরিবারের সবাইকে নিয়ে এসেছি। এখানে আমার বড় ভাই, বোন, ভাগনে, ভাগনি, নাতি-নাতনিসহ আমার স্ত্রী-মেয়ে সকলেই এসেছে। আপনাদের কাছে ভোট চাইতে। এরা আমার র-ক্তের ভাই-বোন, আর আপনারা হচ্ছেন আমার আত্মার ভাই-বোন।

তিনি বলেন, এই ভাই-বোনদের ভালোবাসায় আমি এগিয়ে যাই। আমার র-ক্তের ভাই-বোন আর আত্মার ভাই-বোন যেভাবে এক হয়ে এগিয়ে এসেছে জয় সুনিশ্চিত। আমরা ১১ ভাই-বোন, আমাদের পরিবারেই ৩-৪ হাজার ভোট আছে। এই পরিবার আমাকে দিয়েছে গার্মেন্টসের দায়িত্ব। এই পরিবার এখন আমার পাশে আছে। আপনারা আত্মার-ভাই বোনও আছেন। আপনাদের ভালোবাসায় বিজয় সুনিশ্চিত।

পথসভা শেষে সেখান থেকে মিছিল নিয়ে নিকেতনের দিকে যান আতিকুল ইসলাম ও তার বহর।

 

 

 

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন